এক নারীতে জীবন যাবে এমন কোনো কথা আছে? এই জীবনে নত হবো হাজার হাজার নারীর কাছে। আজন্ম এক নারী প্রেমিক হতে আমি জন্মেছি। মর্তে যাবো নারীর জন্য মরতে ভেবে জন্মেছি। যে নারীটি রুপার মতো সেই নারীটির পায়ে প্রেমের প্রসাদ রেখে বলবো এসো বুকের বায়ে। যে নারীটি গল্প লিখে নিজের ব্যাথা জমিয়ে। সেই নারীটির প্রেমে দেবো আমার সবই থামিয়ে। যে নারীটি দেখতে কালো হরিণ হরিণ চোখ দুটি। সেই নারীটির প্রেমে পড়তে করবোনাকো ভুল ত্রুটি। যে নারীটি কুলবধূ খুব স্বামী সেবাই ধর্ম। সে নারীকেও বুঝিয়ে দেবো আমার প্রেমের মর্ম। যে নারীটি লুতুপুতু খুব প্রেমের নামে যায় গলে। সেই নারীটির প্রেমে হবো মাছের মতো খলবলে। যে নারীটি বালিকা শরীর পায়নি পূর্নতা। সেই নারীরও মনে আমি তুলবো প্রেমের বন্যতা। যে নারীটি বিদ্রোহী খুব প্রেম পীড়িতি বুঝবে না। সেই নারীকেও এমন করবো আমায় ছাড়া বাচবে না। যে নারীটির চরিত্রে দোষ পাড়ায় ঘরে ঢি ঢি। সেই নারীটির প্রেমে পড়ে করবো আমি টি টি। ছ্যাবলা বলুক হ্যাংলা বলুক যায় আসে না কিছু। জন্ম থেকে মৃত্যু আমি ছুটবো নারীর পিছু। নারীর প্রেমে ডুববো আমি নারীর প্রেমে ভাসবো। নারীর প্রেমের দাসত্বতেও জয়ীর মতো হাসবো।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
জেড.আর. জিম
শরীর পায়নি পূর্নতা।
সেই নারীরও মনে আমি
তুলবো প্রেমের বন্যতা” অতল গভীর থেকে রস উদ্ভাবনই কবি ভাবনার সফলতা। অসাধারণ চিন্তার বহিঃপ্রকাশ, ভাল থাকুন কবিবর।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।